ছাত্রদল সব সময় খালেদা জিয়ার পাশেই থাকবে: ভিপি কামাল

404

নিউজ৩৯♦ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারন করে দেশ নেত্রীর পাশে সব সময় থাকবে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট কামাল হোসেন খান (ভিপি কামাল)। মঙ্গলবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করে ফেরার পথে নিউজ৩৯ কে তিনি এই কথা বলন।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করতে মঙ্গলবার বনানী কবরস্থানে জান বেগম খালেদা জিয়া। এসময় তার সাথে ছাত্রদলের নেতা কর্মীদের সাথে উপস্থিত ছিলেন দোহারের সন্তান কামাল হোসেন খান। এসময় বেগম খালেদা জিয়ার গাড়ি পাহাড়া দিয়ে নিয়ে যায় ছাত্রদল নেতাকর্মীরা। পরবর্তীতে কবর জিয়ারত শেষে বেগম খালেদা জিয়াকে গুলশানের বাসভবনে দিয়ে আসে ছাত্রদল নেতাকর্মীরা। এই সময় ছাত্রদল নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার পক্ষে স্লোগান দেন।

এইসময় নিউজ৩৯ কে ভিপি কামাল বলেন, সামনের আন্দোলন সংগ্রামে পূর্বের মতোই সব সময় রাজপথে থাকবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ছাত্রদল তার আদেশ মতো যেকোন কিছু করতে প্রস্তুত আছে বলে মন্তব্য করেন ভিপি কামাল।

আপনার মতামত দিন