আমার মত সৎ রাজনীতিবিদ খুব কম আছে: মাহবুবুর রহমান

463
আমার মত সৎ রাজনীতিবিদ খুব কম আছে: মাহবুবুর রহমান

আমার মত সৎ রাজনীতিবিদ খুব কম আছে, ৫ বছর দোহার উপজেলা প্রশাসনের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছি এখন ১ বছর ধরে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছি। দূর্নীতির কোন কেশ অগ্রও আমাকে স্পর্শ করতে পারে নি। ১৮ জানুয়ারি ঐতিহ্যবাহী মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান এই কথা বলেন।

মালিকান্দা মেঘুলা স্কুল ও কলেজের গভর্ণিং বডির সম্মানিত সভাপতি জনাব ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: মাহবুবুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি আমার মত সৎ রাজনীতিবিদ খুব কম আছে, তিনি বলেন দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। তিনি আরো বলেন, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা মন্ত্রীসভায় বলেছিলেন, দেশে কিভাবে উন্নয়ন করতে হয় সেটা শেখ হাসিনার কাছ থেকে শেখো। তিনি প্রতি বছর এই প্রতিষ্ঠানে একটি করে উন্নয়নের স্বাক্ষর রেখে যাবে এবং একটি একাডেমিক ভবন ও শিক্ষকদের থাকার জন্য একটি ভবন করে দেওয়ার আশ্বাস দেন। এছাড়াও তার নিজস্ব তহবিল থেকে ২ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষনা দেন। ছাত্র-ছাত্রীদেরকে মাদক ও ফেসবুক থেকে সরে এসে পড়ালেখায় মনোযোগ দেওয়ার আহবান জানান। ১৯ জানুয়ারি সকাল ১১ ঘটিকায় তার উক্ত প্রতিষ্ঠানের সকল উন্নয়নমূলক কাজের ফলক উন্মোচন করার কথা রয়েছে।

অন্য খবর  নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন

আমার মত সৎ রাজনীতিবিদ খুব কম আছে: মাহবুবুর রহমান

উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন নারিশা ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব সালাউদ্দিন দরানি। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ মজিদ, দোহার উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক মো: গিয়াসউদ্দিন আল মামুন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: শাহজাহান মোল্লা, দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আওলাদ হোসেন সহ আরও অনেকে।

বক্তৃতা পর্ব শেষে কৃতি শিক্ষার্থী ও প্রতিযোগীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

আপনার মতামত দিন