ডিএন কলেজ মাঠে নিলুফা মান্নানের জানাজা অনুষ্ঠিত

286

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা,  নির্বাহী কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্ত্রী নিলুফা মান্নানের নামাজে জানাজা শুক্রবার সকাল সাড়ে ১০টায় দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। দোহার-নবাবগঞ্জসহ ঢাকা জেলা বিএনপি নেতা কর্মী সহ জানাজায় অংশগ্রহণ করেন দোহার-নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরাও।

পারিবারিক সূত্রে জানা যায়, ডিএন কলেজ মাঠে জানাজা শেষে গালিমপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠ ও ঢাকার ধানমন্ডিতে পৃথক আরও দুটি জানাজা অনুষ্ঠিত হবে। সেখানে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে নিলুফা মান্নানের লাশ দাফন করা হবে।

ডিএন কলেজে অনুষ্ঠিত জানাজায় অংশ গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, সাবেক এমপি সুবিদ আলী টিপু, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম, ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান সালাহউদ্দিন বাবু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে নিলুফা মান্নানের মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্বামী ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মেয়ে ব্যারিস্টার মেহনাজ মান্নান রাজনীতির সাথে সম্পৃক্ত ও জামাতা ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীম কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে রয়েছেন। দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনগুলো নিলুফা মান্নানের মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

আপনার মতামত দিন