রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি, বিড়ম্বনায় পথচারীরা

273

ঢাকার দোহার উপজেলার প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত জয়পাড়া বাজার। স্কুল, কলেজ, উপজেলা, থানা, হাসপাতাল, ক্লিনিক, বাজার, মসজিদ, মন্দির, ব্যাংক-বীমা কোম্পাানির অফিস, শপিংমল, রেস্টুরেন্ট থেকে শুরু করে সকল রকম বাণিজ্যিক প্রতিষ্ঠান রয়েছে এখানে। প্রায় ৩০টি ব্যাংকের শাখা রয়েছে এখানে। তাই প্রতিদিনই নানা প্রয়োজনীয় কাজে দোহারের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসেন জয়পাড়ায়। সপ্তাহের সাত দিনের মধ্যে সাত দিনই ব্যস্ত থাকে জয়পাড়া। ব্যস্ততম এই জয়পাড়ায় রাস্তার মাঝখানে রয়েছে পল্লীবিদুতের খুঁটি।

সম্প্রতি জয়পাড়াকে ঘিরে চারপাশে ড্রেনসহ রাস্তা নির্মাণ করেছে দোহার পৌরসভা। রাস্তা নির্মাণকাজ প্রায় ৯৫ শতাংশ শেষ হলেও রয়ে গেছে এক কিলোমিটার রাস্তার সীমানায় ওপর বিছিন্নভাবে পল্লীবিদ্যুতের ২০টি খুঁটি। জয়পাড়া থানার মোড় থেকে লটাখোলা কমর আলীর মোড় হয়ে জয়পাড়া বাজার পর্যন্ত বিভিন্ন স্থানে দেখা যায় খুঁটিগুলো রাস্তার ওপর ঠায় দাঁড়িয়ে আছে। রাস্তার ওপর এসব খুঁটি অপসারণ না করায় চলাচলে বিঘ্ন ঘটছে পথচারীদের।

পথচারী টিপু প্রতিদিনের সংবাদকে জানান, রাস্তার মাঝখানে পল্লীবিদুতের এসব খুঁটির কারণে আমাদের স্বাভাবিক চলাচলে বিঘ্ন ঘটে। আশা করছি অতিদ্রুত কর্তৃপক্ষ এসব অপরাসণে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

অন্য খবর  মুকসুদপুর ইউনিয়ন এ জেলেদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা পল্লীবিদুৎ সমিতি-২ এর প্রকৌশলী কামাল হোসেন নিউজ৩৯কে বলেন, ‘এর আগে দোহার পৌরসভা কিছু টাকা দিয়েছিল তা দিয়ে কিছু খুঁটি অপসারণ করা হয়েছে। পৌরসভা থেকে আবারো আবেদন করে টাকা দেওয়া হলে বাকি কাজ করা হবে।’

এ বিষয়ে দোহার পৌরসভার মেয়র আব্দুর রহীম মিয়া নিউজ৩৯কে বলেন, ‘পর্যাযক্রমে রাস্তার মাঝখানে পল্লীবিদ্যুতের সব খুঁটি অপসারণ করা হবে।’

Comments

comments