নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ঝরে গেল আরো এক কলেজ ছাত্রের প্রান

506
news39

বেপরোয়া মোটর সাইকেল ড্রাইভিং এর নতুন বলি হলো দোহার নবাবগঞ্জ কলেজের ইন্টার সেকেন্ড ইয়ারের ছাত্র ইমন হোসেন। ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত ইমন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু গেছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার নবাবগঞ্জ থানার উপপরিদর্শক কামরুল ইসলাম জানান, রাজধানীর জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর পর রবিবার লাশ গ্রামের বাড়িতে আনা হয়েছে। নিহত ইমন উপজেলার আলহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। দোহার নবাবগঞ্জ কলেজের উচ্চ মাধ্যমিকের ১ম বর্ষের ছাত্র ছিল সে।

এঘটনায় একই এলাকার বাসিন্দা রিয়াজ (১৬) ও আশরাফ (১৭) নামে আরো দুই কিশোর আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছে। হতাহতরা সবাই মোটরসাইকেল আরোহী ছিল।

১৫ সেপ্টেম্বর শুক্রবার সকালে ইমন, রিয়াজ ও আশরাফ ঢাকা-বান্দুরা সড়কে মোটর সাইকেল যোগে সাদাপুর ব্রীজের উপরে উঠলে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারালে একটি হায়েস গাড়ির সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হলে তারা গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দিলে আহতদের পরিবারের লোকজন জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার গভীর রাতে ইমনের মৃত্যু হয়।

অন্য খবর  কলাগাছ ফেলে নবাবগঞ্জে সড়কে ডাকাতি

Comments

comments