মরার আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই: শামীমা রাহিম শিলা

919
মরার আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই: শামীমা রাহিম শিলা

 

দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী শামীমা রাহিম শিলা বলেছেন, দুস্থ ও অসহায় মানুষের সেবা করে আত্মতৃপ্তি লাভ করা যায়। তাদের হাঁসিমাখা মুখ দেখলে নিজেকে ধন্য মনে হয়। মানবিক ও সামাজিক কর্মে নিজেকে প্রতিষ্ঠা করতে চাই। তিনি জীবনের শেষ দিন পর্যন্ত অসহায় মানুষের সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন। রবিবার সকালে নবাবগঞ্জ মহিলা এমিতখানা ও মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। তিনি বলেন, দেশের সকল ধনী মানুষগুলো যদি গরীব ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতো তাহলে আমাদের দেশে গরীব ও অসহায় মানুষ থাকতো না।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের প্রধান কাজ পড়াশোনা করা। পাশাপাশি খেলাধুলাও দক্ষতা অর্জন করতে হবে। তাছাড়া বর্তমান যুগোপযোগী শিক্ষা গ্রহনে কারিগড়ি শিক্ষার দক্ষতা নিজেকে স্বাবলম্বি হিসেবে গড়ে তোলা সম্ভব। তোমরা নিজেকে মেধাবী হিসেবে প্রতিষ্ঠা করো। তবেই জীবনে সফলতা আসবে।

অনুষ্ঠানে উপস্থিত সুধিজনদের উদ্দেশ্যে তিনি জানান, শারিরিক অসুস্থতার জন্য দীর্ঘদিন বিদেশে চিকিৎসা নিয়েছেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন। তাঁর সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

অন্য খবর  দোহারে নিউজ৩৯ এর নতুন শাখা অফিসের উদ্বোধন

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ মহিলা এতিমখানা ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ¦ সৈয়দ লুৎফুল করিম, সৈয়দ মারেফুল করিম, ছাত্রনেতা আব্দুল হান্নান, আবুল কাশেম, ফয়সাল আহম্মেদ, মহিলা নেত্রী রোজিনা আক্তার প্রমূখ।

আপনার মতামত দিন