একদিনে ৩৬ কোটি বই বিতরণ আ.লীগ সরকারের পক্ষেই সম্ভবঃ মান্নান খান

 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খান বলেছেন, একদিনে সারাদেশে ৩৬ কোটি বই বিতরণ করা কেবল মাত্র আওয়ামী লীগ সরকারের পক্ষেই সম্ভব। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। শনিবার বিকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রতন চন্দ্র বসাক এতে সভাপতিত্ব করেন।

মান্নান খান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা বিরোধীরা বার বার তার কন্যাকে হত্যা করতে চেয়েছিল। এদেশকে পিছিয়ে দিতে করেছে নানা ষড়যন্ত্র। তাদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শেখ হাসিনার সরকার অভূতপূর্ব উন্নয়ন করছেন।

তিনি আরো বলেন, এখন আর সার নিতে গিয়ে কৃষকদের জীবন দিতে হয় না। এদেশের কৃষি, শিক্ষাসহ প্রতিটি ক্ষেত্রের উন্নয়ন চোখে পড়ার মতো। তাই বর্তমান সরকারের উন্নয়নের মডেল।

এর আগে তিনি পিইউএস, জাপান কর্তৃক প্রদত্ত নতুন ভবন উদ্বোধন করেন।

অন্য খবর  মুকসুদপুরে নছিমন চাপায় রিক্সা চালক আহত

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত শাহীন, ঢাকা জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো. আকমল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন।

উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হুমায়ুন কবির, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার মো. রাকিব, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কথিলডা গমেজ প্রমুখ।

Comments

comments