‘৭৩-এ যে দুর্ভিক্ষ হয়েছিলো, তারচেয়ে বড় দুর্ভিক্ষ বর্তমানে: খন্দকার আবু আশফাক

47
'৭৩-এ যে দুর্ভিক্ষ হয়েছিলো, তারচেয়ে বড় দুর্ভিক্ষ বর্তমানে: খন্দকার আবু আশফাক

নবাবগঞ্জ প্রতিনিধি, news39.net: ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক বলেছেন, ‘৭৩-এ যে দুর্ভিক্ষ হয়েছিলো, তারচেয়ে বড় দুর্ভিক্ষ বর্তমানে। যে হারে দ্রব্যমূল্যের দাম বেড়ে চলছে, তাতে সকলের নাভিশ্বাস উঠে গিয়েছে। মানুষের এখন কোন অধিকার নেই। লুটপাট করে দেশটাকে শেষ করে দিয়েছে। বিএনপির বর্তমান আন্দোলন শুধু বিএনপির জন্য নয়। এই আন্দোলন দেশ বাচানোর এবং মানুষ বাচানোর আন্দোলন। তাই, সকল দেশপ্রেমিক জনসাধারণ এই আন্দোলনে যোগ দিবে ইনশাআল্লাহ। এরা অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। এরা দেশ চালাতে ব্যর্থ হয়েছে। গত ১৫ বছরেও সাধারণ জনগণ ভোট দিতে পারেনি,তারা দিনের ভোট রাতে করে এসেছে জনগণের অধিকার হনন করেছে। ভোট আপনাদের নাগরিক অধিকার। আমাদের আন্দোলনের ডাক বিএনপি ক্ষমতায় আসার জন্য নয় একদফা আন্দোলনের ডাক আমাদের ভোটারিধাকারের ডাক অধিকার আদায়ের ডাক।

শনিবার দোহার নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সেখানে তিনি এই কথা বলেন।

দোহার উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেছের বলেন, আগে এই সরকারকে বিদায় করতে হবে। এরপরে, আমরা ঘরে ফিরে যাবো।

অন্য খবর  মাসুদ পারভেজকে সামর্থন দিলেন নাজমুল হুদা

এ সময় আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোসলেহউদ্দিন মাছুম, পৌর সভাপতি আব্দুল কুদ্দুস, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, নবাবগঞ্জ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবুল কালাম খন্দকার, ঢাকা জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম ব্যপারি, দোহার উপজেলা বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলি খান, দোহার উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সেন্টু ভুইয়া সহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলের জেলা, উপজেলা পৌরসভা, ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সহ আরো অনেকেই।

 

 

আপনার মতামত দিন