৩৯ বছর পর দায়িত্ব ছাড়লেন কলাকোপার তৈয়ব চেয়ারম্যান

649
৩৯ বছর পর দায়িত্ব ছাড়লেন কলাকোপার তৈয়ব চেয়ারম্যান

৩৯ বছর অপরাজিত থেকে দায়িত্ব ছাড়লেন ঢাকার নবাবগঞ্জের কলাকোপা ইউপি চেয়ারম্যান তৈয়ব আহমেদ। বার্ধক্য জনিত কারণে গত ৭মে ইউপি নির্বাচনে তিনি প্রতিদ্বন্দিতা থেকে সরে আসেন। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ ভবনে বর্তমান চেয়ারম্যান, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও আওয়ামীলী নেতা মো. ইব্রাহীম খলিলকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেন। অনুষ্ঠানে উপস্থিত সবাই তাকে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান। এসময় অনেকে ছিলেন আবেগ আপ্লুত।

এলাকাবাসী ও স্থানীয় সূত্র জানায়, ১৯৭৭ থেকে ২০১৬ একাধারে ৮বার ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছেন তৈয়ব আহমেদ। অনেক প্রভাবশালী-ক্ষমতাসীন প্রার্থীও তার জনসমর্থনের কাছে হার মেনেছেন। এই দীর্ঘ ৩৯ বছরেও তার জনসমর্থন একটুও কমেনি।

ইউনিয়নের বাসিন্দা, মুক্তিযোদ্ধা তাপস সাহা জানান, ইউনিয়নের এমন কোন পরিবার নেই তিনি চিনতেন না। প্রয়োজনে তাকে পাননি এমন অভিযোগ একটিও নেই। তার ব্যবহারে কষ্ট পেয়েছেন এমন কোন দৃষ্টান্ত নেই। তার অসাম্প্রদায়িক চেতনার বিশ্বাসে আমরা সাহসী হতাম। তিনি আমাদের আগামীর প্রেরণা।

তৈয়ব আহমেদ বলেন, ৩৯ বছর দায়িত্ব পালন করেছি। বয়স ৭০’এর উপরে। জনগণ আমাকে অনেক ভালোবাসা দিয়েছে। আমি সাধ্য মতো তাদের সেবা দেয়ার চেষ্টা করেছি। আর নয়, নতুনদের সুযোগ দিতে তাই নিজেকে সরিয়ে নিলাম। আশাকরি বর্তমান চেয়ারম্যান আমার ভুল-ত্রুটি গুলো শুধরে নেবেন।

আপনার মতামত দিন