স্যামস-৯২ ও কোরিয়া-বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির দুই দিন ব্যাপী সামাজিক কার্যক্রম

392
স্যামস ৯২

স্যামস-৯২ ও কোরিয়া-বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির দুই দিন ব্যাপী সামাজিক কার্যক্রম সম্মন্ন হয়েছে। এরই মাঝে তারা শীতার্তদের মাঝে বস্ত্র বিতরন, জয়পাড়া বাজার পরিস্কারকরনের মতো বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে। স্যামস-৯২ নামে একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আমন্ত্রণে দোহারে আসা ৩৫ জন কোরিয়ান নাগরিক দুইদিন ব্যাপী বিভিন্ন সচেতনতা ও সেবামূলক কাজে অংশ নেয়।

স্যামস ৯২

শনিবার সকালে দোহারের মালিকান্দায় স্যামস-৯২’এর কার্যালয় থেকে দুইদিনব্যাপী সেবামূলক এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। সেখানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করেণ কোরিয়া থেকে আসা চিকিৎকরা। পরে মধুরচর আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত পরিবারগুলোর মাঝে কম্বল বিতরণ করেণ তারা।

এছাড়া ঢাকার দোহারের প্রাণকেন্দ্র জয়পাড়া বাজারে প্রতীকী পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেছে কোরিয়ানরা। এর অংশ হিসেবে বুধবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত দুইঘন্টা জয়পাড়া বাজারের ময়লা-আবর্জনা অপসারণে অংশ নেন।

স্যামস ৯২

এই সময় স্যামস ৯২ এর ভারপ্রাপ্ত সভাপতি মো. ফজলুর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কবিরুল বাশার, কোরিয়া বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির সভাপতি খাদেমুল ইসলাম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সেবামূলক এমন কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন বক্তারা।

আপনার মতামত দিন