স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটিতে সাবেক ছাত্রনেতা ঝিলু

126

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও দোহারের সন্তান মোঃ জিল্লুর রহমান। সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি।
২০০১ সালে কার্তিকপুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করা মোঃ জিল্লুর রহমান জয়পাড়া কলেজে পরার সময় যুক্ত হন ছাত্র রাজনীতিতে। ২০০৪ সালে জয়পাড়া কলেজ ছাত্র সংসদে পাঠাগার সম্পাদক নির্বাচিত হন মোঃ জিল্লুর রহমান। এর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানে ভর্তি হন তিনি। সেখান থেকে শুরু হয় তার বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক রাজনীতির পথচলা। হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য। সাবেক এই ছাত্রনেতা এখন স্থান পেলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে।
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ার প্রতিক্রিয়ায় মোঃ জিল্লুর রহমান প্রথমেই ধন্যবাদ জানান মহান আল্লাহকে। তারপর ধন্যবাদ জানান বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগ্ম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে। অবশেষে দোহারের সবাই ঈদের শুভেচ্ছা জানান তরুন এই স্বেচ্ছাসেবকদল নেতা।

আপনার মতামত দিন