সামাজিক নিরাপত্তা ও উন্নয়নের বিকল্প নেই: সালমা ইসলাম

515
সামাজিক নিরাপত্তা ও উন্নয়নের বিকল্প নেই: সালমা ইসলাম

দোহার-নবাবগঞ্জের মানুষের সামাজিক নিরাপত্তা ও উন্নয়নের কোনো বিকল্প নেই। সবার সম্মিলিত প্রয়াসেই সেটা সম্ভব। সোমবার বিকালে ঢাকার নবাবগঞ্জের বর্ধনপাড়ায় জাতীয় পার্টির কার্যালয়ে জয়কৃষ্ণপুর ও চুড়াইন ইউনিয়নের বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত সভায় সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।
এমপি সালমা ইসলাম বলেন, রাজনীতির ঊর্ধ্বে থেকে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। দলীয় ভেদাভেদ ভুলে দোহার-নবাবগঞ্জের সর্বস্তরের মানুষের স্বার্থে কাজ করতে চাই। এজন্য প্রয়োজন দেশপ্রেম ও পারস্পরিক সহযোগিতা।
সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। জনমানুষের কল্যাণে তিনি নিরলস কাজ করছেন।
দোহার-নবাবগঞ্জের রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণ, শিক্ষা ও স্বাস্থ্যের উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। ঢাকা-কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জের রাস্তা এখন অনেক উন্নত। এছাড়া পাড়াগ্রাম ব্রিজ, শোল্লা ব্রিজসহ বিভিন্ন ইউনিয়নে রাস্তার উন্নয়ন ও সংস্কার কাজ চলমান আছে।
অ্যাডভোকেট সালমা ইসলাম নেতাকর্মীদের বলেন, তৃণমূলের সবাইকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। অনুষ্ঠানে দুই ইউনিয়নের শতাধিক নেতাকর্মী সালমা ইসলাম এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা জুয়েল আহমেদ, খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার প্রমুখ।

আপনার মতামত দিন