সাভারে প্রতিবন্ধী বৃদ্ধা নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

17
সাভারে প্রতিবন্ধী বৃদ্ধা নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

সাভারে আম্বিয়া বেগম (৭৫) নামের এক প্রতিবন্ধী বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার তিনতলার একটি ফ্ল্যাট থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আম্বিয়া বেগম ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে। সে তার নিজ বাড়িতে ভাই সালাউদ্দিনের সাথে বসবাস করতো।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, বাক প্রতিবন্ধী ওই নারী নিজ বাড়িতে ভাইয়ের সাথে বসবাস করতো। পরে সকালে ফ্ল্যাটের ভিতরে তার গলাকাটা মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন। তখন সাভার মডেল থানা পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আইয়ুব আলী জানান, ওই নারীর গলাকাটা মরদেহের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান। তিনি মনে করেন, বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উৎঘাটন হতে পারে।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) জাহিদুল ইসলাম বলেন, নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এখনো কাউকে আটক করা হয়নি। হত্যাকান্ডে ব্যবহৃত একটি ধারলো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আপনার মতামত দিন