শামীমা রাহিমের সভাপতিত্বে হান্নান শাহর মৃত্যুবার্ষিকীতে আলোচনাসভা

593
শামীমা রাহিমের সভাপতিত্বে হান্নান শাহর মৃত্যুবার্ষিকীতে আলোচনাসভা

উ‌দ্যো‌গে আ স ম হান্নান শাহ’র দ্বিতীয় মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে স্বরন সভার আয়োজন করেছে চেতনায় বাংলাদেশ নামের একটি সংগঠন। দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও চেতনায় বাংলাদেশের সভাপ‌তি শা‌মিমা রহি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর (অব.)হাফিজ উদ্দিন আহমেদ ।

প্রধান অতিথির বক্তব্যে বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ বলেছেন, ‘এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না।’

হাফিজ উদ্দিন বলেন, “দেশে নির্বাচন আসলে দুঃখ হয়। কারণ এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে আমরা ঘর থেকে বের হতে পারি না। শুধু তাই নয়, বর্তমান নির্বাচন কমিশন বলেছে, ‘দেশে সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা গ্যারান্টি আমরা দিতে পারবো না।’ তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে?”

তিনি আরও বলেন, ‘বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, তা সব দিয়ে দিয়েছে। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায় নাই আর বর্তমানেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না।

অন্য খবর  সাভারে জমি দখল নিয়ে সংঘর্ষে আহত ৫

শামীমা রাহিমের সভাপতিত্বে হান্নান শাহর মৃত্যুবার্ষিকীতে আলোচনাসভা

আইনশৃঙ্খলা বাহিনীদেরকে সিভিল পোশাকে ভোটকেন্দ্রে পাঠায় এবং ভোট কেন্দ্রে থেকে সাধারণ জনগণদেরকে বের করে দেয়। আওয়ামী লীগ নেতারা নির্বাচনে জয়ী হতে পারবে না, তাই তারা নির্বাচনে কারচুপি করতে ইভিএম ব্যবহারের ব্যবস্থা করছে।’

আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি শা‌মিমা রহি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর জেনা‌রেল (অব.) রুহুল আলম চৌধুরী,আ‌নোয়ারুল আ‌জিম, ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।

উল্লেখ্য মঙ্গলবার, অ‌ক্টোবর ২, জাতীয় প্রেসক্লা‌বের কনফা‌রেন্স লাউঞ্জে চেতনা বাংলা‌দেশের উ‌দ্যো‌গে আ স ম হান্নান শাহ’র দ্বিতীয় মৃত্যুবা‌র্ষিকী উপল‌ক্ষে আয়োজিত স্মরণসভায় তি‌নি এ কথা ব‌লেন।

আপনার মতামত দিন