দোহার উপজেলার নতুন চেয়ারম্যান আলমগীর হোসেন শপথ নিয়েছেন

2188

দোহার উপজেলা উপনির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মো. আলমগীর হোসেন শপথ নিয়েছেন। গতকাল সকাল ১০টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত চেয়ারম্যান মো. আলমগীর হোসেনকে শপথবাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দোহার থানা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারসহ থানা আওয়ামী লীগ কমিটির নেতৃবৃন্দসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন দোহার থানাধীন ৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

মো. আলমগীর হোসেন বেক্সিমকো মিডিয়া লিমিটেডের একজন পরিচালক। পাশাপাশি ‘আনন্দভুবন’ পত্রিকার প্রধান সম্পাদক, সাংবাদিক, কলামিস্ট এবং দোহার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৬২ সালের ৬ই মার্চ দোহার থানার সুতারপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৮৩ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূ-তত্ত্ব বিভাগে অনার্সসহ বিএসসি এবং ১৯৮৪ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন।

অন্য খবর  দোহারে নদী ভাঙন ও বন্যা কবলিতদের মাঝে ডিএনএসএম-এর ত্রাণ বিতরণ

উল্লেখ্য, দোহার উপজেলার চেয়ারম্যান কামরুল হুদার মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় ঢাকার দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২১শে সেপ্টেম্বর উপনির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলমগীর হোসেন। তিনি ৫২ হাজার ৭৩২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত সিরাজুল ইসলাম ভুলু পান ১৫ হাজার ৩৮৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী মেহবুব পান ১০ হাজার ৬৭৬ ভোট।

আপনার মতামত দিন