যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তাদেরকে আর ক্ষমতায় আসতে দেয়া হবে না – চেয়ারম্যান আলমগীর হোসেন

62

ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্য আলমগীর হোসেন বলেন, যারা আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানসহ তার পরিবারের সকলকে হত্যা করেছে এবং অপরাজনীতি শুরু করেছে তাদেরকে আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না। আপনারা পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লার অতন্দ্র প্রহরী ন্যায় কাজ করবেন যেন বিএনপির লোকের যাতে নৌকার ভোট নিতে না পারে।

তিনি আরো বলেন, আমাদেরকে নৌকার জন্য জনগণের কাছে ভোট চাইতে হবে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা ধরে রাখতে হবে।

রবিবার (১৯ মার্চ) দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের পদ্মা সরকারি কলেজ মাঠে বিকাল সাড়ে পাঁচটায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়ার সহ সভাপতি ম.আব্দুর রাজ্জাক। সে সময় তিনি বলেন, আমাদের যেদিন দোহার উপজেলার সম্মেলন শেষ হবে সেই দিনই প্রতেকটি ইউনিয়নের কমিটি ঘসনা করা হবে। আমরা যারা সেচ্ছাসেবকলীগের সাথে জড়িত তারা মাদক নেশা থেকে দুরে থাকবো। আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

অন্য খবর  দোহারে নৌকায় পার্টির নামে অশ্লীলতা: মাদকসহ গ্রেফতার ২০, মামলা রুজু

মুকসুদপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি টিটু শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হযরত আলী বেপারী সঞ্চলনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি মো: আলমগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি
এম এ রহিম, দোহার উপজেলার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদ সোয়েম আহমেদ , মুকসুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ হান্নান খান, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের উপ-দপ্তর সম্পাদক রাহুল রাহুল দাস, বাংলাদেশ আওয়ামী সেবকলীগের সদস্য এ্যাড. শরীফ আল হাশিম, ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী,দোহার উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক বাসার চোকদার, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান সাদ্দাম, আনোয়ার চোকদার, আলমাছ সিকদার,ঢাকা জেলা দক্ষিণ ছাত্র লীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, মানিক শিকদার,মোঃ ইয়াছিন প্রমুখ।

আপনার মতামত দিন