মেঘুলা বাজারের নিরাপত্তা বৃদ্ধি করাই হবে আমার প্রধান কাজঃ বিপ্লব মোড়ল

1993

আসন্ন মেঘুলা বাজার পরিচালনা কমিটির নির্বাচন উপলক্ষে সাজসাজ রব দেখা দিয়েছে মেঘুলা বাজারে। ব্যবসায়ি নেতারা ছুটে বেড়াচ্ছেন এক স্থান থেকে অন্য স্থানে। চেষ্টা করে যাচ্ছেন ভোটারদের মন জোগানোর জন্য। এই বাজার পরিচালনা কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন মেঘুলা বাজারের মেসার্স নিলয় ইলেকট্রিক এন্ড টাইলস স্যানেটারী স্টোরের স্বত্বাধিকারী আলমগীর হোসেন বিপ্লব মোড়ল। মেঘুলা বাজারের ব্যবসায়ীদের জন্য নিরাপদ ব্যবসার পরিবেশ সৃষ্টি করাই হবে তার প্রধান কাজ হবে বলে জানিয়েছেন এই ব্যবসায়ীক নেতা।

নিউজ৩৯ এর সাথে একান্ত এক সাক্ষাৎকারে বিপ্লব মোড়ল বলেন, বাজারের বর্তমান নিরাপত্তা ব্যবস্থা খুবই খারাপ। ফলে বাজারের ব্যবসায়ীরা নিজেদের নিরাপত্তার জন্যই এই বাজারের নিরাপত্তা ব্যবস্থা আমি আরো বৃদ্ধি করবো। তাছাড়া বাজারের ড্রেনেজ ব্যবস্থা খুব খারাপ উল্লেখ করে তিনি বলেন তিনি নির্বাচিত হলে বাজার পরিস্কার ও পরিচ্ছন্ন রাখার জন্য ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করবেন, এছাড়া সুইপারের ব্যবস্থাও তিনি করবেন। এছাড়া কাঁচাবাজারের দোকানের জন্য তিনি টিনের সাউনির ব্যবস্থা করবেন। এছাড়া বাজার কমিটির জন্য নির্ধারিত কোন অফিস নেই এটা উল্লেখ করে তিনি বাজারের ব্যবসায়ী সমিতির জন্য নির্ধারিত অফিসের ব্যবস্থা করবেন বলে তিনি জানান।  এছাড়া বাজার কমিটির উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল ও বার্ষিক বনভোজনও আয়োজন করা হবে।

অন্য খবর  সোনিয়া গান্ধির অনুদানে দোহার-নবাবগঞ্জে মন্দির ভিত্তিক পাঠদান

পুরোতন কমিটির কাজ নিয়ে কিছু বলতে বললে তিনি নিউজ৩৯কে বলেন, পুরোতন কমিটি তো বাজারের কোন কাজেই অংশগ্রহন করে না। তারা নির্বাচনের সময় বাজারে উদয় হয় আবার নির্বাচনের পর চলে যায়। তাছাড়া তাদের নিয়ে বলার কিছু নাই। বাজার কমিটিকে তারা একেবারে অকেজো করে রেখেছে। কাউকে কোন কাজ করতে দেয় না। সভাপতি নিজেই সব কাজ করতে চায় ফলে বাজারে খুব সহজেই অস্থিশীল পরিস্থিতি সৃষ্টি হয়।

তিনি নির্বাচিত হলে সবাইকে যার যার দায়িত্ব বুঝিয়ে দিবেন। এবং সবাইকে নিয়ে বাজারের উন্নয়নের কাজ করে যাওয়ার প্রত্যাশা করেন তিনি।

আপনার মতামত দিন