মৃত যুবলীগ নেতা আমজাদের পরিবারের পাশে দোহার উপজেলা চেয়ারম্যান

258
মৃত যুবলীগ নেতা আমজাদের পরিবারের পাশে দোহার উপজেলা চেয়ারম্যান

কিছুদিন আগেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মাহমুদপুর ইউনিয়ন যুবলীগ নেতা আমজাদ বেপারি। ইউনিয়নের মানুষের পাশে সব সময় থাকলেও নিজের জন্য করতে পারেন নি তেমন কোন কিছু। এরই মাঝে তার এই মৃত্যুতে অসহায় হয়ে পড়ে তার পরিবার। তার পরিবারের এই অসহায় পরিস্থিতি নিয়ে নিউজ৩৯ একটি সংবাদ প্রচার করে। সেই সংবাদের পরিপ্রেক্ষিতে মৃত যুবলীগ নেতা আমজাদ বেপারির পরিবারের পাশে এসে দাড়িয়েছেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন।

আমজাদ বেপারির এই অকাল প্রয়ানে দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন জানতে পারলে তিনি নিজে শনিবার (১৭ই জুলাই) দুপুর ২ টা বাজে মৃত আমজাদ হোসেনের বাড়িতে এসে তার পরিবারের খোজ খবর নেন। সেই সাথে আমজাদ হোসেনের পরিবারকে নগদ অর্থ সহায়তা করেন তিনি।

এরপর উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন এলাকাবাসীকে নিয়ে আমজাদ হোসেন কবর যিয়ারত করেন এবং আমজাদ হোসেনের পরিবারকে কিভাবে স্বচ্ছলতায় ফিরিয়ে আনা যায় সে বিষয়ে আলোচনা করেন। আলোচনায় উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমি এ বিষয়ে দোহার উপজেলার সকল রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের সাথে আলোচনা করে আমজাদের পরিবারের জন্য একটি অর্থ ফান্ড গড়ে দিবো। সেই সাথে স্থানীয়দের বলেন আমজাদের তিন মেয়ের পড়ালেখার দিকে আপনারা খেয়াল রাখবেন। আর আমজাদ হোসেনের পিতার জন্য একটি ডায়াবেটিস মাপার মেশিন কিনে দিবেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় প্রশাসনের অভিযান

এই সময়ে আরো উপস্থিত ছিলেন মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পত্তনদার, সহ-সভাপতি মোশারফ হোসেন পত্তনদার, দোহার উপজেলা মানবাধিকার কমিশনের সাংগঠনিক সম্পাদক আলী রেজা লিমন, মাহমুদপুর ইউনয়নের যুবলীগের সাবেক আহবায়ক নুরুজ্জামান মোড়ল।

আপনার মতামত দিন