মুকসুদপুর ইউনিয়নে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিরতণ

159
মুকসুদপুর ইউনিয়নে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিরতণ

বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশন এর ব্যবস্থাপনায় মুকসুদপুর ইউনিয়নের বন্যা কবলিত প্রায় ৫০টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। গত প্রায় এক মাসের অধিক সময় কাল যাবৎ পদ্মা নদীর পানি বেড়ে যাওয়ায় দোহার উপজেলার আটটি ইউনিয়ন চরম ঝুঁকির মধ্যে পড়েছে। এরমধ্যে অন্যতম ঝুঁকিপূর্ণ ইউনিয়ন মুকসুদপুর, যার অসংখ্য পরিবার পানিবন্দি অবস্থায় অসহায় জীবন যাপন করছে। এহেন পরিস্থিতিতে এই অসহায় মানুষগুলোকে বাঁচিয়ে রাখার তাগিদে সহায়তা প্রদানে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে চলেছে। এর অংশ হিসেবে আজকে সেনাবাহিনীর পক্ষ থেকে মুকসুদপুর ইউনিয়নের ৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত সেনা কর্মকর্তা মেজর রাশাদ বিন কালাম নিউজ ৩৯ কে বলেন, বন্যার কারনে যেসব পরিবার অসহায় হয়ে পড়েছে তাদেরকে সহায়তা করার জন্য সারাদেশের ন্যয় দোহারের ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। আমরা ধারাবাহিক ভাবে ধাপে ধাপে সবগুলো ইউনিয়নে সহায়তা প্রদান করার চেষ্টা করব।

এ সময় সেনাবাহিনীর সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অত্র ইউনিউনের চেয়ারম্যান জনাব এম এ হান্নান খান ও ইউনিয়নের অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন