মহাত্মা গান্ধীর জন্ম বার্ষিকী উপলক্ষ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়।

282

ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের মধুরচর এলাকায় অবস্থিত গান্ধীজী আশ্রমে,মহাত্মা গান্ধী‌জির ১৫১তম জন্ম‌দিন পালন করা হয়েছে। আজ শুক্রবার (২রা অক্টোবর) এই দিনটি‌কে কেন্দ্র ক‌রে মধুরচর গান্ধী‌জি আশ্রম এ বি‌ভিন্ন অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হ‌য়ে‌ছে আশ্রম ক‌মি‌টির পক্ষ থে‌কে।

আশ্রম ক‌মি‌টির পক্ষ থেকে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওমর ফারুক।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন,সাধারন সম্পাদক এ, এম, আফতাব (লালন), বিকাল সারে ৩ টায়- একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাধন,এ উক্তিকে সামনে রেখে রক্তের গ্রুপ নির্নয়ের কাজ শুরু হয়। এই সময় সার্বিক সহযােগীতা করে দোহার ব্লাড ব্যাংক। রক্ত দা‌নের ল‌ক্ষ্যে বিনামূ‌ল্যে গ্রু‌পিং টেস্ট ও ভ‌বিষৎ প্রয়োজ‌নে সদস‌্য সংগ্রহ করেন, বিকাল ৬ ঘ‌টিকায় গান্ধীজীর জীবন ও দর্শন এবং গান্ধী‌জি আশ্রমের ঐ‌তিহা‌সিক গুরু‌ত্বের উপ‌র আ‌লোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় প্রধান আলোচক হিসাবে আলোচনে করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ফজলুল হক।
সন্ধ‌্যা ৭ টায় সংগীত সন্ধ‌্যা ও সাংষ্কৃ‌তিক অনুষ্ঠিত হয়।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা আবু জোনায়েদ বিপ্লব,দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান (হাবিব), ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন(জিয়া)।

আপনার মতামত দিন