মধুরখোলায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত

369

দোহারের মুকসুদপুর ইউনিয়নের মধুরখোলা গ্রামের জামাল হোসেন (২১) নামে এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গিয়েছে। আহত জামাল দোহার উপজেলার উত্তর মধুরখোলা গ্রামের শেখ মোঃ হযরত আলীর(৫৫)ছেলে।

ঘটনার সূত্রপাতে জানা যায় বেশ কিছুদিন আগে সুমনদের বাড়িতে কিছু টাকা চুরি হয়। সেই চুরির সাথে জামালকে যুক্ত সন্দেহ করে সুমন সহ তার সহযোগীরা মারধর করে জামালকে মারধোর করে। কিন্তু এই চুরি সম্বন্ধে কিছুই জানেন না বলে নিউজ৩৯কে জানান জামাল হোসেন।

ঘটনার স্বীকার জামাল হোসেনের পিতা শেখ হযরত আলী নিউজ৩৯কে জানান,গতকাল শুক্রবার সকাল ৮:০০ টায় তার ছেলে কাজে যায়। পরে কাজের স্থান থেকে সকাল ১১:০০টার সময় একই এলাকার সালাম মৃধার ছেলে সুমন,আকবর মৃধার ছেলে ওবাইল, শেখ সিদ্দিকের ছেলে সাইফুল,আব্দুল বাতেনের ছেলে আক্কাস ও কপিল শেখের ছেলে আলামিন নামক কিছু যুবক এসে জামালকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ও মারধর করে। পরে দুপুর সাড়ে ১২ টায় জামালের পরিবার আশেপাশের লোকদের কাছ থেকে ছেলের সন্ধান জানতে পেরে মইতপাড়া কাঠবাগানে নিজ ছেলেকে আহত অবস্থায় উদ্ধার করে।

অন্য খবর  দোহার নবাবগঞ্জে বাড়ছে শীতের প্রকোপ

পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহত জামালকে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ব্যাপারে আহত জামালের পিতা শেখ হযরত আলী নিজ বাদী হয়ে দোহার থানায় সুমন, ওবাদুল, আলামিন, আক্কাস ও সাইফুলসহ অজ্ঞাত ৭/৮ জনের নামে একটি অভিযোগ দাখিল করেন। তবে ঘটনার পরপরই জড়িতরা পলাতক আছে বলে জানান শেখ হযরত আলী।

এ বিষয়ে দোহার থানা এসআই নূরুল আমিন জানায়, এ বিষয়ে আহতর বাবা নিজ বাদি হয়ে দোহার থানায় একটি অভিযোগ করা করছেন।পরে অভিযোগ পত্রটি ফুলতলা তদন্ত কেন্দ্রে প্রেরণ করা হয়েছে। দোষীদের গ্রেফতার করে জরুরি ভাবে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন