ব্যবসায়ীকে হুমকি দিলেন এএসআই

347

নবাবগঞ্জে নিজ এলাকায় গিয়ে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার হুমকি দিয়েছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার এএসআই মো. সালাহ্ উদ্দিন। নির্যাতনের শিকার ব্যবসায়ী এ অভিযোগ করেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন সালাহ্ উদ্দিন।
সালাহ্ উদ্দিন নবাবগঞ্জ উপজেলার দক্ষিণ কালুয়াহাটি গ্রামের জুম্মন বেপারীর ছেলে। তিনি বৃহস্পতিবার আড়াইহাজারে আরও দুই পুলিশ সদস্যের সঙ্গে গণপিটুনির শিকার হন।
স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে এএসআই সালাহ্ উদ্দিন ও তার ভাই আলাউদ্দিনের নেতৃত্বে ৪-৫ জন শনিবার সকাল ১১টায় নবাবগঞ্জের টিকরপুর এলাকায় জাহাঙ্গীর নামে এক ব্যবসায়ীর কাঠের দোকান মীম এন্টারপ্রাইজে হামলা করেন। ব্যবসায়ীকে মারধর করে শরীরের কয়েক স্থানে জখম করেন। হত্যার হুমকি দেন।
পরে জাহাঙ্গীর স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে নবাবগঞ্জ থানায় এসে অভিযোগ করেন। জাহাঙ্গীর জানান, হঠাৎ দোকানে ঢুকে তাকে মারধর করে ও তার ক্যাশ হতে ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। হত্যার হুমকি দিয়ে চলে যায়।
এএসআই সালাহ্ উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসব অস্বীকার করেন। তিনি বলেন, আমি অসুস্থ এবং আড়াই হাজার থানায় রয়েছি। নবাবগঞ্জে গিয়ে কারও উপর হামলার প্রশ্নই আসে না।
নবাবগঞ্জ থানার এএসআই জয়নাল আবেদীন জানান, অভিযোগ পেয়েছি তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন