বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল

191

দোহার (ঢাকা) প্রতিনিধি : ঢাকার দোহার উপজেলার জয়পাড়া কলেজের সাবেক অধ্যক্ষ, দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন(৭৩) ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না.. রাজিউন)।

স্থানীয় বাসিন্দারা জানান, মৃত বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ৭৫ পরবর্তী আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে দোহার উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করতে রাত দিন কাজ করেছেন। তিনি মাহমুদপুর ইউনিয়নের একাধিক বার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুনাগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। বুধবার বাদ যোহর উপজেলার মাহমুদপুর বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে তার নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন মৃত্যুতে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুনাগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মতামত দিন