বিএনপি – জামাতের নৈরাজ্যের অভিযোগে দোহারে আওয়ামীলীগের মিছিল

60

২০১৪ সালে বিএনপি-জামাতের জ্বালাও পোঁড়াও ও নৈরাজ্যের অভিযোগে এবং প্রতিবাদে দোহারে আওয়ামীলীগের আয়োজনে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলার লটাখোলা করমআলীর মোড় হতে মিছিলটি বের হয়ে জয়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রতন স্বাধীনতা চত্বরে এসে পথসভার মাধ্যমে শেষ হয়। এসময় বক্তারা বলেন, বিএনপি ও জামাত জোট দেশে নৈরাজ্য সৃষ্ঠি করে আবার তারাই বিক্ষোভ কর্মসূচি দেয়। দোহারের মাটিতে এটি মেনে নেয়া হবেনা। নেতাকর্মীরা আরও বলেন, শান্তিপূর্ণ রাজনীতি করলে তাদের কেউ বাধা দেবে না। যদি পরিবেশ নষ্ট করা হয় তাহলে আর ছাড় দেয়া হবে না।

এছাড়াও বিকাল সাড়ে পাঁচটায় দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নে বিলাশপুর ইউনিয়ন চেয়ারম্যান বিলাশপুর রাশেদ চোকদার এর নেতৃত্ব একটি শান্তি পূর্ন সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দোহার পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলমাছ উদ্দিন, দোহার উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি লায়ন আব্দুস সালাম চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মো. সালাউদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নবী হোসেন, দোহার পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, সদস্য শফিকুল ইসলাম শফিক, জাহাঙ্গীর চোকদার, কাউন্সিলর হুমায়ন কবির, ওয়াশিম চোকদার, মহিলা কাউন্সিলর ইসরাত জাহান বনানীসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন