বর্ণাঢ্য আয়োজনে দোহারে বিজয় দিবস পালিত

46

ঢাকার দোহার উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে তোপধ্বনির মধ্যেমে দোহারে বিজয় দিবস উদযাপন শুরু করা হয়। পরে সকাল সাড়ে ৮টায় দোহার উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প অপর্ণ করেন দোহার উপজেলা পরিষদ ও দোহার উপজেলার প্রসাশন এরপর পুষ্প অর্পণ করেন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন অঙ্গসংগঠন, প্রেসক্লাব ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

পরে সকাল ১০টা থেকে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন।

এ সময় প্রধান অতিথির বক্তেব্য আলমগীর হোসেন বলেন, বিজয়ে এই দিনে মনে পরে জাতির পিতা বঙ্গবন্ধুকে। যার ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে ছিল মুক্তিযুদ্ধরা। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে যারা হত্যা করেছে তাদের বিচার এই জমিনে করতে হবে। অপশক্তিকে এই মাটিতে আর ক্ষমতায় আসতে দেওয়া হবে না।

অন্য খবর  দোহারে জমে উঠেছে ঈদের কেনাকাটা; স্বাস্থ্যবিধির বালাই নেই


সে সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, দোহার উপজেলার সকল মুক্তিযুদ্ধাবিন্দু,দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিমউদদীন, দোহার উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রমুখ।

আপনার মতামত দিন