দোহারে সমাজসেবক বরকত উল্লাহ্’র ত্রাণ বিতরণ

128

ঢাকার দোহার উপজেলায় ৩০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ব্যবসায়ী ও সমাজসেবক জনতা শিপ বিল্ডার্স এর চেয়ারম্যান বরকত উল্লাহ। এ সময় দোহার উপজেলার ৩০০০ পরিবারের গরিব ও হতদরিদ্র ব্যক্তিদের মাঝে চাল, ডাল, তেল, আলু ও পেয়াজ সহ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। দোহারের বটিয়া প্রধান সড়ক সংলগ্ন দোহার সিটি হাসপাতালের প্রস্তাবিত স্থান থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের কারনে সারা দেশের মত দোহারেও অনেক মানুষ কর্মহীন হয়ে পড়ে। ফলে তাদের স্বাভাবিক জীবনযাপনে নীতিবাচক প্রভাব পড়ে। অর্থনৈতিক ভাবে ক্ষতির সম্মুখীন হয়। সাধারণ মানুষের কাজ না থাকায় ক্ষুধার্ত অবস্থায় দিন যাপন করছে সাধারণ শ্রেণি পেশার মানুষ। এই পরিস্থিতে অসহায় মানুষের পাশে এসে দাড়ানোর প্রয়োজন অনুভব করেণ জনাব বরকত উল্লাহ।। এ সময় বিত্তবানদের গরিবদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি বলেন, দোহারের মানুষের এই দুর্দিনে তাদের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ভবিষ্যতেও দোহারের সাধারণ মানুষের পাশে থাকবো বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আফরোজা আক্তার রিবা, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব শেখ নাসির উদ্দিন সহ আরো অনেকে।

অন্য খবর  দোহারের কলেজগুলোর হাতে জিম্মি ছাত্র-ছাত্রীরা

এই কঠিন মূহুর্তে খাদ্য সামগ্রী পেয়ে গরিব মানুষের মুখে হাসি ফুটে।

আপনার মতামত দিন