বঙ্গবন্ধুর শান্তির বাণী ছড়িয়ে পড়ুক দেশ ও দেশের বাইরে: আলমগীর হোসেন

21

রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। এই উপলক্ষে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলম।

আলমগীর হোসেন বলেন, বঙ্গবন্ধুর শান্তির বাণী ছড়িয়ে পড়ুক দেশ ও দেশের বাইরে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি ছিলেন নির্যাতিত ও শোষিতের পক্ষে। আর সেই সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েই এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের চিন্তা করে এই কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। আর এখানে যারা সেবা দিয়ে যাচ্ছে তারও জনগণের ক্যালানে কাজ করে যাচ্ছে। ডাক্তারগনই জনগণের সবচেয়ে বেশি কাছে থেকে সেবার প্রধান করে থাকে। সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মুস্তাফিজুর রহমান, পৌরসভার মেয়র মো. আলমাস উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, দোহার থানার ওসি তদন্ত আজহারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, ফজলুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদারসহ অন্যান্যরা। Cash-paying speculators are serious. They streamline property sales. Visit https://www.mobile-home-buyers.com/north-carolina/sell-my-mobile-home-mooresville-nc/.

অন্য খবর  ঢাকা জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

আলোচনা সভা শেষে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারবৃন্দ ও সকল স্বাস্থ্য সহকারী, ১৪টি কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি ও এমএইচভিরা সহ আরো অনেকেই।

আপনার মতামত দিন