প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে নির্বাচন দিন: দোহারে নাজমুল হুদা

283

বর্তমান রাজনৈতিক সংকট নিরসনের জন্য প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচন দিন। আপনি যদি একটি দলের প্রধান হয়ে নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকেন, তাহলে কীভাবে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন আশা করা যায়।

গতকাল বিকাল ৫টায় দোহার উপজেলার বিএনপির প্রধান কার্যালয়ে উপজেলা ছাত্রদল আয়োজিত বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের ৪৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নাজমুল হুদা এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমরা রাজপথে আন্দোলন করতে জানি। আমাদের দাবি না মানা হলে শিগগিরই কর্মসূচি দিয়ে রাজপদ উত্তপ্ত করা হবে।’ রাষ্ট্রপতিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি সবার অভিভাবক। আপনি জনগণের স্বার্থে চলমান সহিংসতা রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়াকে সংলাপে বসার উদ্যোগ দিন।

দোহার উপজেলা ছাত্রদলের সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিএস সেন্টু ভূঁইয়ার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল হুদা, জাসাসের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক খালেকুজ্জমান জুয়েল, সাবেক ইউপি চেয়ারম্যান এমএ সাত্তার, নজরুল ইসলাম মেছের, ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ, জাহাঙ্গীর বেপারী, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক মেরাজ খালাসী, হিটু মোল্লা, কামাল মোড়ল, লুত্ফর শিকদার, শাহিন শিকদার প্রমুখ।

আপনার মতামত দিন