প্রধানমন্ত্রীর সফর সফল করে সারাদেশে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে হবে – নির্মল রঞ্জন গুহ

209

আগামী ২১ মার্চ (বুধবার) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা চট্টগ্রাম সফরে যাচ্ছেন। ওইদিন বিকেলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে পটিয়া কলেজ মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে শেখ হাসিনা ভাষণ দেবেন। তারই প্রস্তুতি হিসাবে কেন্দ্রীয় স্বীচ্ছাসেবকলীগের একটি টিম ঢাকা থেকে পটিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে । টিমের নেতৃত্বে আছেন সিনিয়র সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি এবং সাংগাঠনিক সম্পাদক সোহেল রানা ।

এদিকে আজ বিকালে  প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে পটিয়ায় একটি কনভেনশন সেন্টারে পটিয়া উপজেলা ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভায় থাকছেন কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কায়ছার, সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, সেক্রেটারী পঙ্কজ দেব নাথ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেম চেয়ারম্যানসহ কেন্দ্রিয় অন্যান্য নেতৃবৃন্দ।

গতকাল বুধবার  রাতে নিউজ৩৯কে স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, বৃহত্তর চট্টগ্রামজুড়ে সরকারের মেগাপ্রকল্প বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। এ উন্নয়নের ধারার সাথে দলের নেতাকর্মী ও জনগণকে একাত্ম করতে হবে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করলে উন্নয়নের ধারা আরো এগিয়ে যাবে। সামাজিক নিরাপত্তা আরো সূদৃঢ় হবে। বর্তমানে দেওয়া বিভিন্ন ভাতা চলমান থাকবে। এ বিশ্বাসটুকু জনগণের মাঝে তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রীর আসন্ন সফর সর্বাত্মক সফল করে তোলার মধ্য দিয়ে চট্টগ্রামে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে হবে।

অন্য খবর  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নবাবগঞ্জের দুই তরুনের মৃত্যু 

উল্লেখ্য ২০১৩ সালের ২৯ আগস্ট চট্টগ্রামের ফটিকছড়িতে সর্বশেষ জনসভা করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আপনার মতামত দিন