পোস্টার-ব্যানার-ফেস্টুনে সালমান এফ রহমানের ছবি দিতে লাগবে অনুমোদন

1202
সালমান এফ রহমান
সাম্প্রতিক সময়ে বাংলাদেশ কৃষি খাতে অসাধারণ সাফল্য অর্জন করেছে : সালমান এফ রহমান

পোস্টারে সালমান এফ রহমানের নাম ও ছবি ব্যবহার করতে সালমান এফ রহমানের অনুমোদন নিতে হবে জানিয়েছে সালমান এফ রহমানের কার্যালয়। মঙ্গলবার সালমান এফ রহমানের অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে দেয়া এক নোটিশে এই বিষয়ে জানানো হয়েছে। নোটিশে বলা হয় ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের ছবি সম্বলিত কোন পোস্টার, ব্যানার, ফেস্টুন প্রচারের ক্ষেত্রে অবশ্যই এর অনুলিপি সালমান এফ রহমানের কার্যালয়ে দাখিল করে পূর্বানুমতি নিতে হবে।জনাব সালমান এফ রহমানের অনুমতি ব্যতিত কোন অবস্থাতেই তাঁর ছবি ব্যবহার করে পোস্টার,ব্যানার,ফেস্টুন ব্যবহার করা যাবেনা।

শুধুমাত্র সরকারের উন্নয়ন প্রচারের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয়ের ছবি ব্যবহার করে পোস্টার,ব্যানার, ফেস্টুন করা যাবে কোন অবস্থাতেই এখানে সালমান এফ রহমানের ছবি ব্যবহার করা যাবেনা।

নোটিশে আরো বলা হয়, বাংলাদেশ আওয়ামীলীগের নীতি ও আদর্শের পরিপন্থি, দলে অনুপ্রবেশকারী এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত ব্যক্তিরা জনাব সালমান এফ রহমানের সাথে নিজেদের ছবি সংযুক্ত করে ব্যানার, পোস্টার, ফেস্টুন টানিয়ে নিজেদের অপকর্ম আড়াল করতে এবং এলাকায় নিজেদের প্রভাবশালী হিসেবে প্রচার করে যাচ্ছে।

অন্য খবর  ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ১৪ জানুয়ারি

ইতিমধ্যেই সকল অনুমোদন বিহীন ব্যনার,পোস্টার,ফেস্টুন অপসারণের জন্য দোহার এবং নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইন চার্জদের নির্দেশনা প্রদান করা হয়েছে।

আপনার মতামত দিন