নয়াবাড়িতে জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের ত্রান বিতরন

509
নয়াবাড়িতে জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের ত্রান বিতরন

দোহারের সর্ব পশ্চিমের ইউনিয়ন নয়াবাড়িতে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান বিতরন করেছে দোহার উপজেলা জাতীয়তাবাদী অনলাইন গ্রুপ। রবিবার দুপুর তিনটায় নয়াবাড়ি ইউনিয়নের ধোয়াইর বাজারের কাছে এই ত্রান বিতরন করা হয়। এই সময় নয়াবাড়ি ইউনিয়নের বন্যা দুর্গত ১৪০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করে জাতীয়তাবাদী অনলাইন গ্রুপ।

দোহার উপজেলা জাতীয়তাবাদী অনলাইন গ্রুপ দোহারে বন্যা দুর্গতদের জন্য এবার গ্রুপের পক্ষ থেকে ত্রান বিতরনের উদ্যোগ নেয়। এর আগে নারিশায় বন্যা ও ভাঙ্গন কবলিত অঞ্চলে ত্রান দেয়া হয়। তার ধারাবাহিকতায় রবিবার দুপুরে নয়াবাড়ির ধোয়াইর বাজারের কাছে ত্রান বিতরন করা হয়। এই সময় বন্যা দুর্গত ১৪০টি পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়।

নয়াবাড়িতে জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের ত্রান বিতরন

এই সময় গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাবেক সংরক্ষিত আসনের এমপি ফাহিমা হোসেইন জুবলী, জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, দোহার উপজেলা যুবদল সভাপতি সাজ্জাদ হোসেন হিটু, দোহার উপজেলা জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের  এডমিন প্যানেলের সদস্য ফরিদুল আলম সহ স্থানীয় ও উপজেলা বিএনপি নেতাকর্মী। এই সময় সাবেক সংসদ সদস্য ফাহিমা হোসেইন জুবলী বলেন, খালেদা জিয়া নির্দেশ দিয়েছেন ত্রান বিতরনের জন্য, বন্যা দুর্গতদের পাশে দাড়ানোর জন্য। আজ সেই উদ্দেশ্যে বিএনপির উদ্যোগে আজ এই ত্রানের ব্যবস্থা। বিএনপি সব সময় জনগনের পাশে ছিল, সব সময় জনগনের পাশেই থাকবে।

অন্য খবর  দুবলি বাজারে বিডিক্লিন দোহার এর পরিচ্ছন্নতা অভিযান

 

আপনার মতামত দিন