নিশ্চিত বিজয়ের পথে বক্সনগর ইউনিয়নের আব্দুল ওয়াদুদ মিয়া

792

নবাবগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের বক্সনগর ইউনিয়নের বিএনপি প্রার্থী এরশাদ আল মামুন নির্বাচন থেকে নিজেকে সড়িয়ে নেয়ার ফলে অনেকটা বিনা প্রতিদন্দিতায় নির্বাচনে জয়লাভ করলেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল ওয়াদুদ মিয়া। জাতীয় পার্টির মুরাদ মিয়া ,এবং একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোঃ সের আলী নির্বাচনে নিজেদেরকে প্রার্থীতা প্রত্যাহার করে নিলে বক্সনগর ইউনিয়ন পরিষদের লড়াইটা পরিনত হয় এরশাদ আল মামুন ও আব্দুল ওয়াদুদ মিয়ার। কিন্তু এরশাদ আল মামুন নিজেকে নির্বাচন থেকে গুটিয়ে নিলে অনেকটা অঘোষিত বিজয়ের দ্বারপ্রান্তে আব্দুল ওয়াদুদ মিয়া।

সুষ্ঠ নির্বাচন নিয়ে নিজের আশংকার কথা জানিয়ে গতকাল নবাবগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের নির্বাচন থেকে সড়ে দাড়ানোর কথা জানান এরশাদ আল মামুন। বক্সনগরের জনপ্রিয় টানা ২ বারের চেয়ারম্যান এরশাদ আল মামুন বিগত ইউনিয়ন নির্বাচনের ফলাফল ও সুষ্ঠ ভোট গ্রহনের কোন লক্ষন নেই উল্রেখ করে নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নেন।

এদিকে বক্সনগর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আব্দুল ওয়াদুদ মিয়া জানান “আমার জনসমর্থের জোয়ার দেখে তিনি তার পরাজয় নিশ্চিত জানতে পেরে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তার কোন অভিযোগ আমার বিরুদ্ধে নেই। তিনি কেবল মাত্র বয়কটের কৌশল এবং অজুহাত দেখালেন।

আপনার মতামত দিন