নারিশা ইউনিয়নে নৌকা প্রতীকের আলমগীর হোসেন বিজয়ী

193

শরিফ হাসান ও মোঃ আল-আমিনঃ দোহারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারিশা ইউনিয়নে নৌকা প্রতীকের আলমগীর হোসেন বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১০,৭৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের সালাহউদ্দিন দরানি পেয়েছেন ৩১১০ ভোট। অপর নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের মোহাম্মদ আলী ঘটু পেয়েছেন ৩০৮৬ ভোট।

১নং ওয়ার্ড, ঝনকিঃ নৌকা – ৫৪০, মোটরসাইকেল – ১১৮৮, আনারস – ১০৩
২নং ওয়ার্ড, উত্তর শিমুলিয়াঃ নৌকা – ৪৪৯, মোটরসাইকেল – ১১০, আনারস – ১৩৬৩
৩নং ওয়ার্ড, মালিকান্দাঃ নৌকা – ৭২২, মোটরসাইকেল – ৮৫৯, আনারস – ৪২৯
৪নং ওয়ার্ড, মেঘুলাঃ নৌকা – ৯৭৬, মোটরসাইকেল – ৪০৮, আনারস – ৩৭১
৫নং ওয়ার্ড, দক্ষিণ শিমুলিয়াঃ নৌকা – ১৫৯৯, মোটরসাইকেল – ১৩, আনারস – ১৩৯
৬নং ওয়ার্ড, পশ্চিমচরঃ নৌকা – ৩০৩৮, মোটরসাইকেল – ১৮, আনারস – ৫২
৭নং ওয়ার্ড, নারিশাঃ নৌকা – ১০১০, মোটরসাইকেল – ৮৯, আনারস – ১৪৯
৮নং ওয়ার্ড, চৈতাবাতরঃ নৌকা – ১১৫৯, মোটরসাইকেল – ১৯১, আনারস – ২৪০
৯নং ওয়ার্ড, সাতভিটাঃ নৌকা – ১২৭১, মোটরসাইকেল – ১২৭, আনারস – ৭৮

অন্য খবর  দোহারে এইচএসসি’তে পাশের হার ৭৬.৫০%

বিজয়ী হতে পেরে স্রষ্টার কাছে কৃতী প্রকাশ করেন আলমগীর হোসেন। একইসাথে, তিনি জনগনকে ধন্যবাদ জানান তাকে ভোট দিয়ে নির্বাচিত করায়। তিনি সাংসদ সালমান এফ রহমান এবং উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নৌকা প্রতীকে তার উপর আস্থা রাখায়। তিনি ধন্যবাদ জানান প্রেসিডিয়াম আব্দুল মান্নান খান এবং ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানকে। একইসাথে, তিনি তার সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করায় মুক্তিযোদ্ধা তাবারক বেপারি সহ নুরুলহক বেপারিকে ধন্যবাদ জানান। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা বিথীর প্রতি। তিনি বলেন, আমি এখন আপনাদের সবার আলমগীর, সাধারণের আলমগীর।

তিনি সবাইকে সাথে নিয়ে একটি পরিকল্পিত, উন্নত, শিক্ষিত, আধুনিক নারিশা ইউনিয়ন গড়বেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেন। তিনি বলেন, আমার বড় ভাই সালাহউদ্দিন দরানি এবং ঘটু খালাসীসহ, স্থানীয় মুরুব্বী সকলকে নিয়ে কাজ করবো। এখানে জয় পরাজয় বা ভেদাভেদ কোন কথা নয়। আমি নারীশাবাসীর পাশে থেকে সেবা করতে চাই। আমার নিজদল বাংলাদেশ আওয়ামিলীগসহ অন্যান্য দলের যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সবাই কে ধন্যবাদ জানাচ্ছি।

আপনার মতামত দিন