নবাবগঞ্জ হবে উন্নয়নের রোল মডেল – জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান

289
?????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

বৃহস্পতিবার দিনব্যাপী নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ৯ টি ওয়ার্ড পরিদর্শন কালে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক বীর মুক্তিযোদ্ধ মো. মাহাবুবুর রহমান বলেন, যে সকল কাজ চেয়ারম্যান, মেম্বাররা করেননি, যা কোনো এমপিদের নজরে আসেনি আমি সে সকল কাজ সবার আগে করতে চাই। জেলা পরিষদের অর্থায়নে নবাবগঞ্জ হবে উন্নয়নের রোল মডেল।

জেলা চেয়ারম্যান বলেন, আমি কাজ করার জন্য দায়িত্ব নিয়েছি। যতদিন দায়িত্বে আছি সৎ ও যোগ্যাতার সাথে কাজ করে যেতে চাই। আমি দক্ষ ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে দোহার নবাবগঞ্জকে ভাসিয়ে দিতে চাই।

এর আগে প্রথমেই যন্ত্রাইল অপূর্ব সংঘ মো. মাহাবুবুর রহমানকে ফুল দিয়ে সংবর্ধনা জানান। পরে তিনি দিনব্যাপী যন্ত্রাইল ইয়নিয়নের ৯ টি ওয়ার্ডের হরিষকুল ফ্রেন্ডস ক্লাব, ভাওয়ালিয়া-কোমরগঞ্জ সংযোগ রাস্তা, আজিজপুর মসদিদের প্রাচীর দেয়াল, চন্দ্রখোলা কালী মন্দিরের উন্নয়ন, ছোট গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের ভবন, গোবিন্দপুর জামে মসজিদ ও কবর স্থানের প্রাচীর দেয়াল নির্মাণ সহ প্রায় ২০ টি প্রকল্প বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন।

নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, সদস্য ওয়াহিদুজ্জামান রনি, মাহমুদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য অসীম সরকার, ইউপি চেয়ারম্যান নন্দলাল সিং, ড. সাফিল উদ্দিন মিয়া, জলিল বেপারী সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন