নবাবগঞ্জ পরকিয়ার বলি প্রেমিক

841

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মো. সজীব (২৫) নামের যুবককে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমূল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মো. সজীব মিয়া (২৫) উপজেলার উত্তর বাহ্রা গ্রামের মো. সুরুজের মিয়ার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকিয়া প্রেমের কথা জানাজানি হয়। সেজন্য এলাকায় বিচার শালিশী হয়।  এর জের ধরেই ওই গৃহবধূ পরিকল্পিতভাবে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কৌশলে তার বাড়িতে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় কয়েকজন ব্যক্তি গুরুতর আহত অবস্থায় ওই যুবককে বুধবার ভোরে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে পরিবারের স্বজনেরা বুধবার সকালে তাকে রাজধানীর কলাবাগানের রেনাল অ্যান্ড জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার রাতে লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানায় নেয়া হয়েছে ।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) সাইদুর রহমান জানান, ওই যুবককে পূর্ব শত্রুতার জের ধরেই পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের সারা শরীরে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত দিন