নবাবগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি

249

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ নবাবগঞ্জ উপজেলায় ১১ টি স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে।  বৃহস্পতিবার রাতে উপজেলার চুড়াইন বাজারের ৩ টি স্বর্ণ পট্টির ১১ টি দোকানের শাটারের তালা ভেঙ্গে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা বাসনা জুয়েলার্স, বাদল, প্রতিমা, স্বপন, পূর্ণিমা, দ্বীপ, সূচনা, অর্গ, অবকাশ জুয়েলার্সসহ ১১ টি দোকান থেকে প্রায় ৫৫ ভরি স্বর্ণ, ২৮০ ভরি রুপা ও নগদ ৯ লাখ ৫৮ হাজার টাকাসহ ৩২ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে বলে দোকান মালিকরা দাবি করেছেন।

ঘটনাস্থল থেকে  জুলন মন্ডল (৪০) নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। আটকৃত জুলন মন্ডল উপজেলার আগলা ইউনিয়নের গোকুল নগর গ্রামের সম্ভু মন্ডলের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে প্রায় ৪০ থেকে ৫০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল উপজেলার চুড়াইন বাজারের ৩ স্বর্ণের পট্টিতে হানা দেয়। এ সময় এসময়ে ডাকাতরা বাজারের ৭ পাহাড়াদারকে হাত, পা মুখ বেধে ১১ টি দোকানের সাটারের তালা ভেঙ্গে স্বর্ণালংকার, রুপা ও  নগদ টাকা লুটপাট শুরু করে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে নবাবগঞ্জ থানা পুলিশ পৌছলে ডাকাতরা পালিয়ে গেলেও পুলিশ জুলন মন্ডল নামে এক ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

অন্য খবর  বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেনের ইন্তেকাল

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জুলন মন্ডল নামে এক ডাকাতকে আটক করা হয়েছে। অন্যান্য ডাকাতদের আটক ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা করছেন।

আপনার মতামত দিন