শোল্লায় রুপালী ব্যাংকের শাখা উদ্বোধন

159
রুপালী ব্যাংকের শাখা

ঢাকার নবাবগঞ্জের শোল্লায় রুপালী ব্যাংকের শাখা শোল্লা বাজারে উদ্বোধন করা হয়েছে। এটি রুপালি ব্যাংক লিমিটেডের৫৭৯তম শাখা। ১৭ নভেম্বর মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় শোল্লা বাজারের মৌমি প্লাজায় ২য় তলায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রুপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

নবাবগঞ্জে রুপালী ব্যাংকের শাখা উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতায় দেশের অর্থনীতির চাকা দ্রুত গতিতে এগিয়ে চলেছে। ব্যাংকিং সেক্টরেও উন্নয়নের ঘাটতি নেই। বিশ্বে আজ আমাদের দেশ একটি উন্নয়নের রোল মডেল।

ব্যাংকের ঢাকা দক্ষিণের বিভাগীয় প্রধান পারসুমা আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক ও বিআরডিবির চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু।

উপস্থিত ছিলেন, শোল্লা ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান, শাখা ব্যবস্থাপক মো. জাহিদুল ইসলাম প্রমূখ।

আপনার মতামত দিন