নবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

3421

নবাবগঞ্জে অনৈতিকভাবে ভাতিজির মোবাইল নম্বর চাওয়ার প্রতিবাদ করায় ভক্ত চন্দ্র সরকার (২২) নামে এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। গতকাল ১৩ মার্চ সোমবার রাত ৮টার দিকে উপজেলার সোনাবাজুর বেড়িবাঁধ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। ভক্ত ওই এলাকার মৃত বিরেন চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার সোনাবাজুর গ্রামে বিজয় সরকারের বাড়িতে দু’দিন ধরে অষ্টকালী গান হচ্ছিলো। সোমবার রাত ৮টার দিকে হাসান নামে এক বখাটে তার ৮-১০ জন সহযোগী নিয়ে ওই বাড়িতে যায়। সেখানে ভক্ত সরকারের ভাগনে সাগরের কাছে তার ভাতিজি কোহেলী সরকার আলয়ের মোবাইল নম্বর চায় হাসান। সাগর নম্বর দিতে না চাইলে হাসান তাকে চড়-থাপ্পড় দেয়। তখন সাগর গিয়ে তার মামা ভক্তকে ডেকে এনে এ ঘটনা জানায়। ভক্ত ঘটনাস্থলে এসে বখাটেদের কাছে বিষয়টি জানতে চাইলে তার সঙ্গে বাক-বিতণ্ডা হয় হাসানের। এক পর্যায়ে হাসান রড দিয়ে ভক্ত সরকারের ঘাড়ে আঘাত করে। এতে ভক্ত তখনই মাটিতে লুটে পড়েন। স্বজনরা তাকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্য খবর  সালমানের নির্বাচনী কার্যক্রম শুরুঃ নির্বাচনী উত্তাপে দোহার নবাবগঞ্জ

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, “ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে”।

 

আপনার মতামত দিন