নবাবগঞ্জে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত

272

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে ত্রান বিতরন কেন্দ্র করে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহত জয়নাল আবেদিন(৫২) বাহ্রা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি। বুধবার দুপুরে বলমন্তচর ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। আহত জয়নাল আবেদীন উপজেলার বলমন্তচর গ্রামের মৃত শাহেদ বেপারীর ছেলে।

জয়নাল আবেদীন অভিযোগ করেন, বেলা আনুমানিক পৌনে ১২টার বলমন্তচর ব্রিজের ঢালে ত্রাণ বিতরণ নিয়ে আমার সঙ্গে ভ্যান চালক ফালান ও স্থানীয় শেখ করিমের বাকবিতন্ডা হয়। দুপুরে বাগমারা থেকে বাড়ি ফেরার পথে ব্রিজের ঢালে আসা মাত্র করিম ও তার দুই ছেলে তুহিন ও তুষারসহ আরও ৫/৬ জন আমার উপর হাতুরী লাঠি নিয়ে হামলা করে। এক পর্যায়ে ইট দিয়ে আমাকে আঘাত করতে থাকে এবং আমার ডান গালের নীচে মারাত্মক জখম হয়। আমার ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আমাকে প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মৃত্যুঞ্জয় কুমার কীর্তনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন