নবাবগঞ্জে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু

561

 

শেখ হাসিনার দর্শন সব মানুষের উন্নয়ন” এই স্লোগানের আলোকে সারাদেশের ন্যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা “২০১৭” শুরু হয়েছে।

প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানের সাথে মিল রেখে বিকাল সাড়ে তিনটায় বেলুন ও পায়রা উড়িয়ে উন্নয়ন মেলার কার্যক্রম শুরু করা হয়। এ উপলক্ষে সোমবার বেলা ১১ টায় সরকারী বেসরকারী দপ্তর সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমন্বয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা কমপ্লেক্স চত্বর হতে নবাবগঞ্জ কলেজ ও বাগমারা হয়ে শহীদ মিনারে এসে শেষ হয়। এই সরকারের বিগত তিন বছরের উন্নয়ন, অগ্রগতি, সাফল্য ও পরিকল্পনা নিয়ে তৈরী করা তথ্যাদি ও প্রামাণ্য চিত্র সাজিয়ে প্রায় অর্ধশত স্টল বসেছে। সাজানো হয়েছে অপরূপ সাজে। যে দপ্তর যে বিষয়ে বেশী সাফল্য করেছে তা ব্যাপকভাবে প্রচার করা হচ্ছে।

 

সেই সাথে গত তিন বছরে নবাবগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে সরকারের তরফ থেকে যে সব উন্নয়ন কর্মকান্ড হয়েছে তার চিত্র প্রদর্শন করা হয়েছে মেলার বিভিন্ন স্টলে। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ মিথুন মুন্নি, ওসি মোস্তফা কামাল, প্রকৌশলী মো. শাজাহান, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন,  নবাবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল, পল্লী বিদুত্যেও এজিএম মো. কামাল হোসেন, সাব রেজিস্টার রেজাউল করিম, শিক্ষা কর্মকর্তা ফারুক আহমেদ, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. ইব্রাহীম খলিল, রেজাউর রহমান, শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন