নবাবগঞ্জে ডেঙ্গু অবহিতকরণ সভা

99

ঢাকার নবাবগঞ্জের দোহার- নবাবগঞ্জ কলেজে শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু, ম্যালেরিয়া, চিকনগুনিয়ার রোগ ও প্রতিরোধ বিষয়ক গণসচেতনতার অংশ হিসাবে অবহিতকরণ সভা ও মশার কয়েল বিতরণ করা হয়। গতকাল ১১ ঘটিকায় দোহার নবাবগঞ্জ কলেজের হল রুমে অবহিতকরণ সভা ও মশার কয়েল বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সামাজিক সংগঠন  স্যামস-৯২ এর আয়োজনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফজলুর রহমান মোড়ল। আলোচনা সভার প্রধান আলোচক ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের প্রফেসর ডক্টর কবিরুল বাশার। এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা জেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার নবাবগঞ্জ কলেজের অধ্যক্ষ প্রফেসর আনোয়ার হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সহ-সম্পাদক সরুজ আলম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক ছাত্র নেতা স্যামস-৯২ সাবেক সভাপতি আলমগীর হোসেন,  স্যামস-৯২ এর প্রতিষ্ঠাতা সভাপতি ডা. কাজী মাহাবুবুর রহমান, ঢাকা জেলা (দক্ষিণ) টেলিভিশন জার্নালিস্ট এসোশিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন সুমন প্রমুখ।

আলোচনা সভার শেষে এক হাজার শিক্ষার্থীর মাঝে দুই হাজার প্যাকেট মশার কয়েল বিতরণ করা হয়। পরে জাতীয় পুরস্কার প্রাপ্ত নবাবগঞ্জ এতিমখানা ও মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে মশার কয়েল বিতরণ করা হয়।

আপনার মতামত দিন