নবাবগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলার তিন আসামী গ্রেফতার

848

নবাবগঞ্জ উপজেলায় গৃহবধূ গণধর্ষণের মামলায় মো. লুতফর রহমান (৩৫), মনির (৩০) এবং সোহরাব (৪৫) নামে তিন আসামীকে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কুঠুরী গ্রামের নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. লুতফর রহমান উপজেলার আসরপুর গ্রামের নজর আলী বেপারীর ছেলে, মনির পানিকাউর গ্রামের শেখ বাবর আলীর ছেলে এবং সোহরাব কঠুরী গ্রামের মোহাম্মদ বেপারীর ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, গত ১৪ ডিসেম্বর রাতে উপজেলার তিতপালদিয়া গ্রামের হযরত আলীর বসত বাড়ীতে স্থানীয় বখাটে মো. লুতফর রহমান, মনির এবং সোহরাব ঘরের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে স্বামী-স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে তার স্ত্রীকে বাহিরে নিয়ে আসে। পরে বাড়ীর উঠানে পালাক্রমে ধর্ষণ করে। এ বিষয়ে গত ১৭ ডিসেম্বর ধর্ষীতা সুরিয়া বেগম বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি নারী নির্যাতনের মামলা করেন। পরে মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে আসামিদের নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) এ. কে. এম শামীম হাসান বলেন, ‘গ্রেফতারকৃত আসামীদের শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে’।

আপনার মতামত দিন