নবাবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

158

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ৬ জুলাই রবিবার রাতে বারুয়াখালী ইউনিয়নের কান্দাবাড়িল্যা গ্রামে সূবর্ণা রায় (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় সূবর্ণার পরিবার নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ গৃহবধূর স্বামী প্রদীপ চন্দ্র রায়কে আটক করে।

গৃহবধূর ভাই নারায়ন চন্দ্র শীল অভিযোগ করেন, “গত ১০ বছর আগে তার বোনের সাথে প্রদীপ শীলের বিয়ে হয়। বিয়ের পর থেকে আমার বোনকে বিভিন্নভাবে নির্যাতন করতো ঐ পরিবার।”

রবিবার রাত ৮টার দিকে বোনের শ্বশুর বাড়ির লোকজন তাদের ডেকে আনেন। এসময় সূবর্নার নিথর দেহ বসত ঘরের খাটে ছিল। তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুকে রহস্যজনক বলে সনাক্ত করেন।

এঘটনায় নবাবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হলে পুলিশ লাশ থানায় নিয়ে আসে। পরে রাতেই  প্রদীপ শীলকে আটক করা হয়।  সূবর্ণা রায় আত্মহত্যা করেছে বলে স্বামীর পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. রাকিব জানান, লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে।

আপনার মতামত দিন