নবাবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে চার পুলিশসহ আহত ২০

1186
কৈলাইল

নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের  সংঘর্ষে ৪ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ জনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য নিয়ে শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলিমোর রহমান খান পিয়ারার সাথে গরিবপুর গ্রামের ব্যবসায়ী বাদলের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। সকালে পিয়ারা চেয়ারম্যান প্রায় ২শ’ লোকজন নিয়ে বাদলের মালিকানাধীন সাহেবগঞ্জের ইটভাটায় হামলা চালায়। সেখানে চেয়ারম্যানের লোকজন অন্তত ৫০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। পরে দুপুরের দিকে বাদল তার লোকজন নিয়ে চেয়ারম্যান বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় চেয়ারম্যানের লোকজন তাদের উপর হামলা করে। এসময় দু’পক্ষে সংঘর্ষ বেধে যায়। এতে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম তালুকদারসহ কনস্টেবল সাইফুল, সাত্তার ও শরিফুল আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া সংঘর্ষে পিয়ারা চেয়ারম্যান, প্রতিপক্ষ বাদলসহ অন্যরা আহত হন। পরে নবাবগঞ্জ থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই শফিকুল ইসলাম সুমন বলেন, বাদলকে পুলিশ পাহারায় বাড়ি পৌঁছে দেওয়ার সময় চেয়ারম্যানের লোকজন ইটপাটকেল ছুড়লে পুলিশ সদস্যরা আহত হন। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

অন্য খবর  নবাবগঞ্জে ডোর টু ডোর হোম ডেলিভারি সার্ভিসের শুভ উদ্বোধন

 

আপনার মতামত দিন