নবাবগঞ্জে আইনশৃংখলা যে কোনো সময়ের চেয়ে ভালো: আইনশৃংখলা কমিটির সভার বক্তাগণ

735
Nawabganj Upazila of Dhaka Map, নবাবগঞ্জ উপজেলা
নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জ উপজেলার মাসিক আইনশৃংখলা কমিটির সভায় বালুদস্যুতা, মাদক ও পরিবহনের নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদের সভাপতিত্বে গত ১৪ নভেম্বর সোমবার দুপুরে উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, উপজেলার আইনশৃংখলা যে কোনো সময়ের চেয়ে ভালো আছে। সম্প্রতি বন্ধ হওয়া বালুমহাল থেকে একটি চক্র আবার বালু উত্তোলনের পাঁয়তারা করছে। সভায় বালু উত্তোলন ও রাতের আঁধারে নদীপারের কৃষিজমি থেকে মাটি কাটা বন্ধ করতে আহ্বান জানান। সভায় উপজেলার প্রত্যন্ত অঞ্চলে মাদকের ভয়াবহতা রোধে ইউপি চেয়ারম্যানসহ এলাকার দায়িত্বশীল লোকদের সজাগ থাকার অনুরোধ করেন ওসি মোস্তফা কামাল। এছাড়া ঢাকা-নবাবগঞ্জ সড়কে চলাচলকারী রোড পারমিটবিহীন বাস-ট্রাকের নৈরাজ্যকর পরিস্থিতি মোকাবেলায় মালিকদের সতর্ক করা হয়। যাতে দ্রুত তারা নিয়ম মেনে পরিবহন ব্যবসা করেন। তা না হলে মোবাইল কোর্ট পরিচালনা করে আইনি ব্যবস্থা নেয়ার কথা বলেন ইউএনও শাকিল আহমেদ।

সভায় নবাবগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য নতুন অ্যাম্বুলেন্স বরাদ্দ হওয়াতে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের সংসদ অ্যাডভোকেট সালমা ইসলামকে ধন্যবাদ জানানো হয়।

অন্য খবর  দোহারে জিআর চাল বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন রহমান আকবর, মরিয়ম জালাল, ওসি মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমেদ, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল মজিদ, পল্লীবিদ্যুতের এজিএম কামাল হোসেন, সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।

আপনার মতামত দিন