নবগঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কমিটিকে সংবর্ধনা

120
নবগঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কমিটিকে সংবর্ধনা
VLUU L100, M100 / Samsung L100, M100

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা দিয়েছে এম মহিউদ্দিন ভুইয়া উচ্চ বিদ্যালয় কতৃপক্ষ। নবগঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভুইয়া কিসমত, যুগ্ম-আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. মো. শাফিল উদ্দিন মিয়া ও ইঞ্জি. আরিফুর রহমান শিকদারকে এই সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার এম মহিউদ্দিন ভুইয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়।

এসময় তারা বলেন, পদ বড় কথা নয়, আমরা সবাই মুজিব আদর্শে আদর্শিত সৈনিক। আমাদেরকে উপজেলা আওয়ামী লীগের দায়িত্ব দেওয়া হয়েছে। এই জন্য আমরা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সহ আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপিকে ধন্যবাদ জানাই। এবং এই দায়িত্ব যেন আমরা সঠিক ভাবে পালন করতে পারি সেই জন্য সকল নেতা কর্মীর সহযোগিতা চাই।

এর আগে স্কুল কতৃপক্ষ ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়।

এসময় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য এম শাহরিয়ার ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল বাসেত প্রামানিক, এ্যাড. আকমল হোসেন, জলিল বেপারী, দেওয়ান আওয়াল হোসেন, এসএম সাইফুল ইসলাম, জিয়াউল ইসলাম মিথু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হক ফুয়াদ, কৃষকলীগ নেতা মোবারক হোসেন, আওয়ামীলীগ নেতা আরিফ হোসেন, রাকিব পত্তনদার প্রমুখ।

আপনার মতামত দিন