দোহার-নবাবগঞ্জের কোন মানুষ শিক্ষা ও চিকিৎসা থেকে বঞ্চিত হবে না।

75
দোহার-নবাবগঞ্জের কোন মানুষ শিক্ষা ও চিকিৎসা থেকে বঞ্চিত হবে না।

উপজেলা প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেন।দোহার-নবাবগঞ্জের কোন মানুষ শিক্ষা ও চিকিৎসা থেকে বাদ পরবেনা।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শুক্রবার বেলা ১১টা ৩০ মিনিটে ঢাকার নবাবগঞ্জ সরকারি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত শিক্ষক সমাবেশে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান, এম পি বলেন। দোহার-নবাবগঞ্জের কোন মানুষ শিক্ষা ও চিকিৎসা থেকে বাদ পরবেনা তিনি আরো বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একি স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে। প্রযুক্তির মান হিসাবে প্রতিযোগিতার বাজারে টিকতে হলে সেই ভাবে শিক্ষার্থীদের তৈরী করতে হবে। যদি শিক্ষার মান ঠিক থাকে তবে স্মার্ট বাংলাদেশ করা অতি সহজ হবে।

নবাবগঞ্জ উপজেলার শিক্ষকদের উদ্দেশ্যে সালমান এফ রহমান, এম পি বলেন, দুনিয়ায় মায়ের পরের স্থান হচ্ছে একজন শিক্ষক এর পেশা হিসেবে অনেক সম্মান, শ্রদ্ধার ও এটি একটি মহান পেশা। জাতিকে মানুষ করার জন্য শিক্ষকরা দিনে দিনে অনেক পরিশ্রম করে যাচ্ছেন। যদি একজন শিক্ষক ভাল শিক্ষা দান করেন তা হলে ভবিষ্যতে এরা ভাল মানুষ হবে এবং জাতির অহংকার হিসাবে তৌরি হবে। একজন ভালো শিক্ষক হচ্ছেন ভাল নাগরিক গড়ার কারিগর। সালমান এফ রহমান, এম পি আরো বলেন, বাংলাদেশ এখন আর্ন্তজাতিক স্বীকৃত একটি উন্নয়নের রোল মডেল হিসাবে রুপান্তরিত হচ্ছে । বর্তমানে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন।এই ক্ষেত্রে আমাদের সকলের সহযোগিতা করা দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় প্রধানমন্ত্রী করতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

একি সাথে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উন্নীতকরণ প্রকল্পের উদ্বোধন করেন জনগনের ৫০ শয্যা থাকায় সমস্যার কারন হওয়াতে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের উদ্বোধন করেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য দেন ।এসময় সালমান এফ রহমান, এম পি নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ শাহাবুদ্দিন খান। উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন,দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম,নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান,ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাবণ্য ভূইয়া, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত,সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার,নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সহিদুল ইসলাম। এছারা আরো অনেকে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে দোহারে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শয্যায় ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পের উদ্বোধন করেন। এছারা দোহার উপজেলার স্থানীয় সরকার অধিদপ্তর কর্র্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্প উদ্বোধন করেন পরবর্তী সময়ে জয়পাড়া সরকারি পাইলট স্কুল প্রাঙ্গণে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান ও বক্তব্য দেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

অন্য খবর  যে সমস্যাগুলো সমাধানের জন্য তুলে দেয়া হলো সালমান এফ রহমানের কাছে

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, দোহার পৌরসভা মেয়র আলমাছ উদ্দিন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন সহ আরো অনেক নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন