দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: সালমান এফ রহমান

36
দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো: সালমান এফ রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, দোহার নবাবগঞ্জের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে অসমাপ্ত কাজগুলো বাস্তবায়নের মাধ্যমে দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

শনিবার সকাল থেকে নবাবগঞ্জ উপজেলার চুড়াইন ইউনিয়নের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান জানান, দোহার নবাবগঞ্জ উপজেলার হাসপাতাল একশ বেডে উন্নতি করা, কর্মসংস্থান সৃষ্টি লক্ষ্যে ট্রেনিং ইনস্টিটিউট, নাসিং ইনস্টিটিউট, কালিগঙ্গা নদীর দক্ষিণ তীর রক্ষা বাঁধ প্রকল্প, শেখ কামাল আইসিটি পার্ক চলমান রয়েছে। দোহার নবাবগঞ্জ ঢাকা আঞ্চলিক মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প এবং দোহার নবাবগঞ্জ উপজেলার জন্য আলাদা গ্যাস লাইন স্থাপনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। এই প্রকল্প গুলো বাস্তবায়ন হলে পাল্টে যাবে দোহার নবাবগঞ্জ।

বিএনপি এখন অসহযোগ আন্দোলন করছে যা হাস্যকর। দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে দোহার নবাবগঞ্জের ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সালমান এফ রহমান। আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আর বিএনপি এটা সহ্য করতে না পেরে দেশের মানুষ পোড়াচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

অন্য খবর  সালমান এফ রহমানের সৌজন্যে ৪২ হাজার পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার

তিনি আরো বলেন দোহার নবাবগঞ্জকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে যে সকল পরিকল্পনা গ্রহণ করা হয়েছে এবং চলমান রয়েছে তা বাস্তবায়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।  তাই আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে এই অসমাপ্ত কাজ বাস্তবায়নের সুযোগ দেওয়ার আহ্বান জানান।

আপনার মতামত দিন