দোহার উপজেলায় এডিবি অর্থায়নে সেলাই মেশিন বিতরণ

67
দোহার উপজেলায় এডিবি অর্থায়নে সেলাই মেশিন বিতরণ

ঢাকার দোহার উপজেলায় ৪৫ জন নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। দোহার উপজেলা পরিষদের উন্নয়ন তহবিল (এডিবি) অর্থায়নে সোমবার বিকালে উপজেলার চেয়ারম্যানের বাসভবন প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে এ সেলাই মেশিন প্রদান করা হয়।

দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন উপস্থিত থেকে এ সেলাই মেশিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলায় ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বীথী, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, নয়াবাড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান তৈয়ব রহমান তরুণ প্রমুখ।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, এর আগে আমাদের প্রতেকটি ইউনিয়ন পরিষদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। আজকে আমরা ৪৫ জনকে সেলাই মেশিন প্রদান করবো।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র নারীদের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের ভিশন হচ্ছে দেশের প্রতিটি জনপদে কোন নারীকে অবহেলায় থাকতে দেওয়া হবে না। তারাও নিজেদের পায়ে দাঁড়াতে পারে সেজন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন। তেমনিভাবে সরকারি বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সমাজে নানাভাবে পিছিয়ে থাকা অচ্ছল ও দুস্থ নারীদের ভাগ্য উন্নয়নে সহযোগিতা দেওয়া হচ্ছে।

আপনার মতামত দিন