দোহারে ৩ মাদক সেবনকারী আটক

423
দোহারে ৩ মাদক সেবনকারী আটক

ঢাকার দোহার উপজেলায় ইয়াবা ও গাজা সেবনের দায়ে ৩ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাজা প্রাপ্ত তিন ব্যাক্তি হলেন মোঃ রাশেদ লস্কর (৪০) পিতাঃ মৃত নিয়ামত লস্কর, গ্রামঃ নাগেরকান্দা দোহার; মোঃ রনি(৩২) পিতাঃ মোঃ সালাম,নাগেরকান্দা  দোহার; বিল্লাল(৩৬) পিতাঃ মৃত ইমান আলি গ্রাম খারাকান্দা দোহার। দোহার উপজেলার খারাকান্দা থেকে তাদের ইয়াবা ও গাজা সেবন অবস্থায় হাতে নাতে ধরে দোহার উপজেলা পুলিশ।

বুধবার(২১শে এপ্রিল) দোহার উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রক ইনস্পেকটর মোঃ কবির হোসেনের নেতৃত্বে নাগেরকান্দা ও খারাকান্দা থেকে ইয়াবা ও গাজা সেবন অবস্থায় ৩ জনকে আটক করে।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্রের ভ্রাম্যমাণ আদালতে  মোঃ রনি, কে হাজির করলে তাদের কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)১৬ ধারায় ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১শত টাকা অর্থদণ্ডে দণ্ডিতসহ অনাদায়ে আরো ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত। মোঃ রাশেদ লস্কর (৪০) পিতাঃ মৃত নিয়ামত লস্কর,মোঃ বিল্লাল(৩৬) পিতাঃ মৃত ইমানআলী কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)২১ধারায় ৩ মাস বিনাশ্রম কারাদন্ড ও ১শত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করে অনাদায়ে আরো ৩দিনের বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত করে।

অন্য খবর  স্বাধীনতার পর দোহারের প্রথম সন্তান হিসাবে আওয়ামী লীগের প্রেসেডিয়াম সদস্য আব্দুল মান্নান খান

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, দোহারে মাদক দ্রব্য বহন, পরিবহন, সেবন, ব্যবসা সম্পূর্ণ রুপে নিষিদ্ধ। আমরা যদি মোবাইল কোর্টের মাধ্যমে বা কোন গোপন সূত্রে খবর পেয়ে কাউকে আটক করতে পারি তাকে অবশ্যই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির প্রদান করা হবে। এ ব্যাপারে কোন ছাড় নেই।

আপনার মতামত দিন